1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ- শান্তিগঞ্জে পরিকল্পনামন্ত্রী

  • আপডেট টাইম : রবিবার, ৩ ডিসেম্বর, ২০২৩
  • ২১৪ বার পঠিত

 

এম এ কাসেম চৌধুরী: পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন, বাংলাদেশের উন্নয়নের প্রধান নেতা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাঁর নেতৃত্বে বাংলাদেশ এখন দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। এই দেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। আওয়ামী লীগ সরকারের আমলে দেশের সকল ধর্ম ও সম্প্রদায়ের মানুষ নিজ নিজ ধর্ম সম্পূর্ণ স্বাধীনভাবে পালন করে আসছেন। তবে কিছু স্বার্থন্বেষী মহল আছে যারা নিজের স্বার্থের জন্য ধর্মে ধর্মে বিরোধ লাগায়। এদেরকে প্রতিহত করা সবার দায়িত্ব।

রবিবার(৩ ডিসেম্বর) দুপুরে সুনামগঞ্জের শান্তিগঞ্জে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ, পূজা উদযাপন পরিষদ ও জন্মাষ্টমি উদযাপন পরিষদের নেতৃবৃন্দের সাথে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, সব কিছুর জন্য একটা যোগ্য নেতৃত্ব দরকার, আর বাংলাদেশের বর্তমান যত উন্নয়ন, যত অর্জন, তার নেতৃত্ব দিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জাতির পিতার স্বপ্নের বাংলাদেশ বিনির্মাণে এখন তাঁরই মেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তাই আগামীর স্মার্ট বাংলাদেশ বিনির্মানে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করে শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে।

মন্ত্রী আরও বলেন, গ্রামের মানুষের উন্নয়নে আওয়ামীলীগের মত কেউ এত কাজ করেনি। এখন গ্রামে রাস্তাঘাট, ব্রীজ, কালভার্ট, স্কুল-কলেজ, ঘরে ঘরে বিদ্যুৎ, নিরাপদ পানির জন্য টিউবওয়েল, ল্যাট্রিন দেয়া হচ্ছে। মূল কথা হলো সকল প্রকার উন্নয়ন দিয়ে আমরা গ্রামকে শহরে রূপান্তর করা হবে। গ্রামাঞ্চলের মানুষের উন্নয়নে শেখ হাসিনা খুবই আন্তরিক। সাধারণ মানুষের উন্নয়নের জন্য যত ধরনের উন্নয়ন দরকার আমরা সব করবো। তাই নিজেদের স্বার্থে এই সরকারের সাথেই থাকতে হবে।

মতবিনিময় সভায় উপজেলা আওয়ামীলীগ ও হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি সিতাংশু শেখর ধর সিতুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জয়ন্ত ব্যানার্জি এবং পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সুরঞ্জিত চৌধুরী টপ্পার যৌথ সঞ্চালনায় আরও বক্তব্য দেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাসনাত হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি জ্যোতি ভূষন তালুকদার ঝন্টু, সাবেক সভাপতি দিলিপ তালুকদার, সহ-সভাপতি অনিল চন্দ্র দাস, ননী গোপাল, অনিল চক্রবর্তী, যুগ্ম সাধারণ সম্পাদক সমীরণ চন্দ্র দাস রাজিব দে,দপ্তর সম্পাদক জুয়েল দাস, তথ্য যোগাযোগ ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক নিতাই দাস প্রমুখ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..